• রাত ১:৫৬ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী “সিটি শাহীন” ক্রসফায়ারে নিহত

চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী “সিটি শাহীন” ক্রসফায়ারে নিহত

Logo


চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী শাহীন মিয়া ওরফে সিটি শাহীন বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ১১টা ৪০ মিনিটে এ তথ্য লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

তিনি জানান, ‘সিটি শাহীনের বিরুদ্ধে ২৩টি মামলা রয়েছে। আমরা ধরতে গিয়ে ছিলাম। দুপুর ২টার দিকে আমাদের উপস্থিতি টের পেয়ে সিটি শাহীনসহ ১০-১২ জনের একটি গ্রুপ আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ে। আমরাও পাল্টা গুলি ছুড়লে একটি গুলি সিটি শাহীনের পায়ে লাগে। বাকিরা পালিয়ে যায়। বিকাল সাড়ে ৩টার দিকে সিটি শাহীনকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে আমরা নিয়ে আসি। বিকাল ৪টা ২০ মিনিটের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

শাহীন মিয়া ওরফে সিটি শাহীন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বজলুর রহমানের অনুসারী বলে জানা গেছে। র‌্যাব জানিয়েছে সিটি শাহিনের বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ৩টি মারামারি, ১ পুলিশের উপর হামলা, নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন এবং মাদক মামলাসহ ২৩টি মামলা ছিল।

সর্বশেষ গত ২৮ সেপ্টেম্বর রাত ১২টার দিকে রূপগঞ্জের চনপাড়া মেইন রোডে নুরজাহান ফার্মেসির সামনে পাকা রাস্তায় র‌্যাব-১, সিপিসি-১ এর অভিযানিক দলের সাথে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটে। সেই ঘটনায় নির্বাহী তদন্তের জন্য ১০ নভেম্বর সকাল ১০টায় নারায়ণগঞ্জে গণশুনানীর সময় ছিল।

লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, ২৮ সেপ্টেম্বরও সিটি শাহীন আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ে ছিল। তবে, সৌভাগ্যবসত তার পিস্তল থেকে গুলি বের হয় নাই। আমরা দেখেছি, সে পিস্তল তাক করে আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ার চেষ্টা করেছে।

গণশুনানীর বিষয়ে প্রশ্ন করা হলে র‌্যাবের এই কর্মকর্তা জানান, আজকের গণশুনানীর বিষয়টি আমার জানা নেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution